Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মটর সাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যেই নয়নকে হত্যা করা হয়

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : সদ্য কেনা নতুন মটরসাইকেলটি ছিনতায়ের উদ্দেশ্যেই রাঙামাটির লংগদু উপজেলার যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়নকে হত্যা করা হয়েছে। গতকাল বিকেলে সাংবাদিকদের দেয়া এক ব্রিফিংয়ে এমনটাই জানিয়েছেন খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমেদ খান।
তিনি জানান, শুক্রবার গভীর রাতে চট্টগ্রাম থেকে জুনেল চাকমাকে আটকের পর তার দেয়া তথ্য মতে দীঘিনালার বাবুছড়া এলাকা থেকে রুনেল চাকমাকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মাইনী নদীতে অভিযান চালিয়ে নিহত নয়নের ভাড়ায় চালিত মোটর সাইকেলটি উদ্ধার করে ডুবুরী দল।
পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নয়নকে হত্যার কথা স্বীকার করেছে। এছাড়া বাবুরাজ চাকমা নামে আরও একজনকে খুঁজছে পুলিশ। এই হত্যাকান্ডের সাথে তিনজন জড়িত বলে দাবী পুলিশের। এদিকে দুইজনকে আটকের কথা স্বীকার করলেও তাদেরকে মিডিয়ার সামনে আনতে রাজি হয়নি পুলিশ।
প্রসঙ্গত, গত ১লা জুন সকালে লংগদু থেকে দুই চাকমা যুবককে নিয়ে খাগড়াছড়ির উদ্দেশ্যে রওনা করে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক নুরুল ইসলাম নয়ন। ওই দিন দুপুরেই খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের চারমাইল এলাকায় সড়কের পাশ থেকে নয়নের মরদেহ উদ্ধার করে পুলিশ। এই হত্যাকান্ডের জের ধরে পরদিন ২-রা জুন লংগদুর পাহাড়ি পল্লীতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে প্রায় ২১৩টি ঘর আগুনে পুঁড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ