Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলশানে স্ত্রীকে খুন করে স্বামী থানায়

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশানে স্ত্রীকে গলা কেটে জবাই করে  হত্যার পর স্বামী থানা আত্মসমর্পন করেছে। আন্তর্জাতিক শ্রম সংস্থায় (আইএলও) কর্মরত ভারতীয় এক কর্মকর্তার বাসার গৃহকর্মী ছিল নিহত ওই নারী। পুলিশ বলছে, গৃহকর্মী রানী বেগমের (৩০) স্বামী মোঃ মিন্টু গাজী(৪২) ওই বাসায় এ হত্যাকান্ড ঘটান। পরকীয়া প্রেমের সন্দেহে মিন্টু তার স্ত্রীকে হত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে। মিন্টু গুলশান এলাকায় গাড়ি চালানোর কাজ করেন ।
গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে গুলশান-২ এর ১০ নম্বর রোডের ৬৮ নম্বর বাড়ির চার তলা ফ্লাটে এ হত্যাকান্ডের  ঘটনা ঘটেছে।
গুলশান থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, স্ত্রী রানী বেগমকে হত্যার পর মিন্টু নিজেই থানায় আত্মসমার্পন করে এবং হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করে।
তিনি বলেন, মিন্টু প্রতিদিন সকালে স্ত্রীকে ওই বাসায় দিয়ে কাজে চলে যান। রানী সেখানে গৃহকর্মীর কাজ করত। সকালে ওই বাসায় পৌঁছে দেওয়ার পর সবজি কাটার ছুরি দিয়ে সে রানীকে হত্যা করে। তখন ওই আইএলও কর্মকর্তা এবং তার স্ত্রী বাসায় ছিলেন না, সে সময় হাঁটতে বেরিয়েছিলেন তারা। গুলশান থানার পুলিশ কর্মকর্তা সালাউদ্দিন বলেন, ঘটনার পর মিন্টু গুলশান থানায় আত্মসমর্পণ করেছেন। তাদের দুজনেরই আগে বিয়ে হয়েছিল। রানী অন্য কারও সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে- এই সন্দেহ থেকে তাকে হত্যা করার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিন্টু স্বীকার করেছে।
ময়নাতদন্তের জন্য রানীর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে জানিয়ে এই পরিদর্শক সালাউদ্দিন বলেন, মিন্টু বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।
এ ঘটনায় আইএলও কর্মকর্তার কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি জানিয়ে তার নাম প্রকাশ করেনি পুলিশ। নিহত রানী বেগম তিন সন্তানের জননী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ