Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইয়ে ধর্ষণ মামলায় ২ জনের যাবজ্জীবন

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জে এক আদিবাসী নারীকে অপহরন ও ধর্ষণের দায়ে ২ জনকে যাবজ্জীবন কারাদÐ দিয়েছে আদালত। গতকাল রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ জিয়াউর রহমান আসামীদের উপস্থিতিতে এ দÐাদেশ প্রদান করেন। দÐপ্রাপ্তরা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহার এলাকার দেলশাদের ছেলে আরিফুল ইসলাম (৩০) ও আতাহার আন্ধানিডাঙ্গা এলাকার মোস্তফার ছেলে জিয়াউর (৩২)।
চাঁপাইনবাবগঞ্জ জজ আদালতের এপিপি অ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, ২০১৪ সালের ২৯ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে আতাহার এলাকার এক আদিবাসী গৃহবধুকে ধারালো অস্ত্রের মুখে তার বাড়ি থেকে অপহরন করে এলাকার একটি আম বাগানে নিয়ে গিয়ে ধর্ষন করে আসামীরা। এ ঘটনায় ওই ধর্ষিতা নারী বাদী হয়ে পরের দিন চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ প্রমানিত হওয়ায় আসামীদ্বয়কে ধর্ষনের দায়ে যাবজ্জীবন কারাদÐ এবং অপহরনের দায়ে উভয়কে ১৪ বছরের সশ্রম কারাদÐ ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ