Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

আরুজার চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুরের খাগাতুয়া গ্রামের মোঃ শাহ্আলমের স্ত্রী আরুজা খাতুন দীর্ঘদিন ধরে লিভার রোগে আক্রান্ত হয়ে ভুগছে। বিগত সাত বছর যাবৎ স্থানীয় হাসপাতাল সহ ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. কে এম আজাদ এর অধীনে চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তাররা জানান তার এই দুরারোগ্য ব্যাধি সারিয়ে তুলতে অনেক টাকার প্রয়োজন।
আরুজা খাতুনের দরিদ্র স্বামীকে পরিবার-পরিজন নিয়ে সংসার চালাতেই নিয়মিত হিমসিম খেতে হয়। তার ওপর দীর্ঘদিন ধরে অসুস্থ স্ত্রীর চিকিৎসায় নিকট আত্মীয় ও প্রতিবেশীদের কাছে ধারদেনা করে ও সহায়-সম্বল বিক্রি করে এতদিন চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে পড়েছে পরিবারটি। তার পক্ষে অসুস্থ স্ত্রীর চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছে না।
তাই বাধ্য হয়ে সমাজের বৃত্তবান, হৃদয়বান, দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট আরুজার চিকিৎসায় আর্থিক সাহায্যের জন্য আবেন করেছেন পরিবারটি। সাহায্য পাঠানোর ঠিকানা -মোঃ শাহ্আলম
সঞ্চয়ী হিসাব নং- ০৯০২১০২১০৭০৫৪০, জনতা ব্যাংক লিঃ, নগর ভবন ব্রাঞ্চ, ঢাকা, ব্যাঞ্চ রাউটিং নং- ১৩৫২৭৪৫৭২, মোবাইল : ০১৭৩৬৮৫৯২০০ (বিকাশ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ