Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেইমারহীন ব্রাজিল, মেসিহীন আর্জেন্টিনা

| প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে আজ মাঠে নামছে দুই লাতিন পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল। সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে আজ স্বাগতিকদের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। একই দিন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে স্বগতিক অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।
অসমশক্তির এই লড়াইয়ের রং আরো ফিকে করে দিয়েছে শক্তিমান দুই দলের প্রধান তারকার অনুপস্থিতি। ব্রাজিলে নেই নেইমার, আর্জেন্টিনা দলে লিওনেল মেসি। ক্লাব মৌসুমের ধকল কাটাতে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন নেইমার, মেসি ব্যস্ত ৩০ জুন বান্ধবী রোকুজ্জোর সাথে বিয়ের পিড়িতে বসার আয়োজনে।
বন্ধুত্বের ম্যাচ হলেও কোন দলই ছাড় দিতে নারাজ। মেলবোর্নের এই মাঠেই চার দিন আগে আর্জেন্টিনার কাছে হেরে টানা নয় জয়ের রথ থামে ব্রাজিলের। একই মাঠে স্বাগতিকদের বিপক্ষে জয়ের লক্ষ্য নিয়েই নামবে বলে সাফ জানিয়ে দেওয়া হয়েছে দলের পক্ষ থেকে। জবাব দিতে প্রস্তুত অস্ট্রেলিয়াও। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে সৌদি আরবকে ৩-২ গোলে হারিয়ে প্রস্তুতি সেরে রেখেছে অস্ট্রেলিয়াও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ