Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

জিমি ফ্যালনকে হারিয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

‘দ্য টুনাইট শো’তে অতিথিদের উপস্থাপক জিমি ফ্যালন মজার সব চ্যালেঞ্জ দিয়ে থাকেন। তিনি এসব চ্যালেঞ্জে নিজেই অংশ নেন। এমনই এক পর্বে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তিনি চিকেন হট-উইং খাওয়ার চ্যালেঞ্জে অংশ নিয়েছেন তিনি। আর বলাই বাহুল্য প্রিয়াঙ্কার সঙ্গে তাল মেলাতে তাকে রীতিমত যুদ্ধ করতে হয়েছে।
ভারতীয়দের মধ্যে প্রিয়াঙ্কাই প্রথম যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ‘দ্য টুনাইট শো’তে অংশ নিলেন। আর অংশ নিয়েই তাক লাগিয়ে দিয়েছেন। এটি তার জন্য বড় একটি পাওয়া। এর আগে তিনি ‘কোয়ান্টিকো’ সিরিজের জন্য পিপল’স চয়েস অ্যাওয়ার্ড পেয়েছেন। এরপর তাকে স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ডসে রেড কার্পেটে দেখা গেছে। সর্বশেষ ‘বেওয়াচ’ চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ ভ‚মিকায় অভিনয়ের সুযোগ পাবার পর সম্প্রতি তাকে দেখা গেছে অস্কার অনুষ্ঠানে পুরস্কার প্রদান করতে।
ফ্লোরিডাতে ‘বেওয়াচ’র তিনদিনের শুটিং শেষ করে তিনি নিউইয়র্কে ছুটে আসেন ফ্যালনের শোতে অংশ নেয়ার জন্য। তিনি এখানে উপস্থাপকের চৌকসভাবে এক ঝাঁক প্রশ্নের জবাব দেন।
তারপরই ফ্যালনের সঙ্গে তিনি চিকেন হট-উইং খাওয়ার চ্যালেঞ্জে অংশ নেন এবং জয়ী হন।
গত শুক্রবার প্রকাশ ঝা’র পরিচালনায় প্রিয়াঙ্কা অভিনীত ‘জয় গঙ্গাজল’ ফিল্মটি মুক্তি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ