Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

চোর সন্দেহে বরিশাল মেডিক্যালে যুবককে পিটিয়ে হত্যা

| প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৭, ১২:০০ এএম


বরিশাল ব্যুরো : মোবাইল ফোন চোর সন্দেহে এক যুবককে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে হাসপাতালে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল (শনিবার) সকাল ১০টার দিকে কলেজের ছাত্রাবাসে মো. নাসির উদ্দিন’কে (৩০) পিটিয়ে হত্যা করা হয়। নিহত নাসির বরিশালেরই বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর এলাকার আনসার উদ্দিনের ছেলে।
বরিশাল কোতোয়ালী মডেল থানার দায়িত্বশীল সূত্র জানায়, স্থানীয় লোকজনের মাধ্যমে তারা জানতে পারেন এক যুবককে পিটিয়ে আহত করে হাসপাতালে প্রধান ফটকের সামনে ফেলে রাখা হয়েছে। খবর পেয়ে পুলিশ সকাল ১০টায় ঘটনাস্থলে গেলে আহত যুবক নাসির উদ্দিন জানায় মোবাইল চুরির অপবাদ দিয়ে তাকে ওয়ার্ডের ভেতরে আটকে কতিপয় লোকজন পিটিয়েছে। তবে সে সুনির্দিষ্টভাবে কারো নাম বা হাসপাতালের কোন ওয়ার্ডে তাকে পেটানো হয়েছে তা বলতে পারেনি। পুলিশ জানায়, নাসির উদ্দিনকে উদ্ধার করে প্রথমে জরুরী বিভাগে নেয়ার পরে সেখান থেকে সার্জারী ওয়ার্ডে প্রেরন করা হলে সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু ঘটে। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী অ্যাম্বুলেন্স চালক স্বপন জানিয়েছেন, সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালের তৃতীয় তলায় ওই যুবককে মারধর করে নিচতলায় ফেলে রেখে যায় একদল যুবক। কোতোয়ালী মডেল থানার সহকারী কমিশনার মো. আসাদুজ্জামান সাংবাদিকদের জানিয়েছেন, শেবাচিম হাসপাতালে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে আহত করার পর তার মৃত্যু ঘটেছে। এ ঘটনার সঙ্গে কারা জড়িত তা নিশ্চিত হওয়ার জন্য হাসপাতালের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হবে বলেও জানান তিনি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ