Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে ‘রেইনবো পেইন্টস’ এর শোরুম

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : গাজীপুরের টঙ্গী এলাকায় ‘রেইনবো পেইন্টস’ এর শোরুম উদ্বোধন করা হয়েছে। এই শোরুম থেকে ক্রেতারা রেইনবো ব্র্যান্ডের ইন্টেরিয়র-এক্সটেরিয়র, ইন্ডাস্ট্রিয়াল, কার পেইন্টস, উড ও ফ্লোর কোটিং, পেইন্টস রোলার, ব্রাশ, থিনারসহ বিভিন্ন হার্ডওয়্যার সামগ্রী কিনতে পারবেন। গত শুক্রবার রেইনবো পেইন্টস এর চীফ অপারেটিং অফিসার কামরুল হাসান গাজীপুরার কাজীনূর মোহাম্মদ সুপার মার্কেটে এই শোরুমটি উদ্বোধন করেন।
তিনি বলেন, এই শোরুমসহ রেইনবো পেইন্টস এর দুইটি শোরুম চালু হলো। ডিলার, রিটেইলার ও ক্রেতাদের কাছে খুব সহজে সেবা পৌঁছে দিতে একমাত্র রেইনবো পেইন্টস-ই ডিলারের পাশাপাশি নিজস্ব শোরুম চালু করেছে। আগামীতে সারাদেশে এক হাজার শোরুম চালু করা হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রেইনবো পেইন্টস এর ন্যাশনাল সেলস ম্যানেজার সাজ্জাদুল আলম, সেলস ম্যানেজার রাশেদুল ইসলাম, রিটেইল সেলস ম্যানেজার মোহাম্মদ শাহজাহান, অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার মাইনুল ইসলাম ও নাজমুল আকন্দ তুষারসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ