Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদে পরিপূর্ণ বিনোদনে রবির কম্বো প্যাক

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ইন্টারনেট ডাটা ও ভ্যালু অ্যাডেড সার্ভিসের সমন্বয়ে এক অনন্য অফার নিয়ে এসেছে। ঈদের ছুটির সময় গ্রাহকদের বিনোদন চাহিদা পূরণের লক্ষ্যে এ কম্বো প্যাক বিশেষভাবে সাজানো হয়েছে।
রবির গ্রাহকরা *১২৩*৭৮৯# ডায়াল করে এক জিবি অথবা ৫০০ এমবি প্যাকেজটি কিনতে পারবেন। সবগুলো প্যাকেজ চাহিদা মাত্রই যতবার খুশি তত বার কেনা যাবে।
৭ দিন মেয়াদী ১ জিবি ডাটা প্যাকের আওতায় গ্রাহকরা রবি টিভি (রেগুলার প্যাক), রবি স্ক্রিন, রবি ইয়ন্ডার, জেডএপি স্ট্রিমিং এবং বাজাও মিউজিক পোর্টাল ব্যবহার করতে পারবেন। ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জসহ প্যাকেজটির মূল্য ৬৪ টাকা ৫৩ পয়সা। একই সুবিধাসহ ৩ দিন মেয়াদী ৫০০ এমবির ডাটা কিনতে খরচ হবে ৩৭ টাকা ৭৪ পয়সা।
রবি টিভিতে বিভিন্ন টিভি চ্যানেলের সরাসরি সম্প্রচার ছাড়াও পছন্দমত ভিডিও (ভিডিও অন ডিমান্ড-ভিওডি) দেখা যায়। গ্রাহকরা ৫০টির বেশী লাইভ ও ভিওডি চ্যানেল নির্বাচন করতে পারবেন। ডাটা প্যাকটি কেনার পর গ্রাহকরা যঃঃঢ়://ৎড়নরঃা.সড়নর ওয়েবসাইটে গিয়ে রবি টিভির নিয়মিত প্যাকটি উপভোগ করতে পারবেন।
রবি স্ক্রিন অবিরত বিনোদন সেবার নতুন যুগের সূচনা করেছে। এটি মিউজিক ভিডিও, চলচ্চিত্র, নাটক, টিভি শো, সর্বকালের হিট ভিডিওসহ বিভিন্ন ধরণের ভিডিও দেখার সুযোগ তৈরি করেছে। ভ্যালু অ্যাডেড সার্ভিস ডাটা কেনার পর ভোক্তারা িি.িৎড়নরংপৎববহ.পড়স ওয়েবসাইটে গিয়ে রবি স্ক্রিন উপভোগ করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ