Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি কখনই জনগণের কথা ভাবে না যুবলীগ চেয়ারম্যান

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, প্রাকৃতিক কিংবা যে কোন দূর্যোগে রাষ্ট্রনায়ক শেখ হাসিনাই জনগণের পাশে দাঁড়ায়। বিএনপি বড় বড় কথা বলে, তারা কখনই জনগণের কথা ভাবে না।
গতকাল রবিবার বিকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগ কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মঙ্গলবারের ইফতার পার্টির পূর্ব প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভার শুরুতে যুবলীগ কার্যনির্বাহী সদস্য জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে এক মিনিট নিরাবতা পালন করা হয়।
ওমর ফারুক চৌধুরী বলেন, প্রাকৃতিক দূর্যোগের শিকার প্রত্যেককে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা পুনর্বাসন করবে। শেখ হাসিনা কথায় নয়-কাজে বিশ্বাসী, বাংলাদেশের জনগণ তা জানে। তিনি আরও বলেন, বিএনপির ত্রাণ কার্যক্রমে যুবলীগ কোথাও বাধা সৃষ্টি করছে প্রমান করতে পারলে সেই যুবলীগ কর্মীকে দল থেকে বহিষ্কার করা হবে।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরে প্রতি আহŸান জানিয়ে যুবলীগ চেয়ারম্যান বলেন, যুবলীগের বিরুদ্ধে মিথ্যা অভিযোগকারীকে আপনার দল থেকে বহিষ্কার করতে হবে। অন্যথায় যুবলীগ মিথ্যা অভিযোগকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেবে।
সভায় আরও উপস্থিত ছিলেন-যুবলীগ নেতা শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মাহবুবুর রহমান হিরণ, ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, আতাউর রহমান, সুব্রত পাল, কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, সুভাষ চন্দ্র হাওলাদার, শ্যামল কুমার রায়, জাকিয়া সুলতানা শেফালী, রওশন জামির রানা, মহানগর দক্ষিণের রেজাউল করিম রেজা, মাইনউদ্দিন রানা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ