Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আজ রওনা দেবেন জাহানারারা

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আগামীকাল থেকে ভারতের দর্মশালায় শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপের ষষ্ঠ আসর। টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য ইেিতামধ্যেই ভারতে পৌঁছে গেছেন মাশরাফিবাহিনী। একই আসরে বাংলাদেশ পুরুষ দলের পাশাপাশি অংশ নেবে বাংলাদেশের নারী ক্রিকেটাররাও। এজন্য আজ সকাল ১০টা পাঁচ মিনিটে ভারতের উদ্দেশ্যে রওনা দেবে জাহানারারা।
গেলবার বাংলাদেশে টি২০ বিশ্বকাপ হওয়ায় স্বাগতিক হিসেবে সরাসরি মূলপর্বে অংশ নিয়েছিল নারী ক্রিকেট দল। তবে এবারই প্রথম বাছাইপর্ব পেরিয়ে মূলপর্বে খেলার সুযোগ পেয়েছে বাংলাদেশের মেয়েরা। টি-২০ বিশ্বকাপে ‘বি ’গ্রæপে খেলবে বাংলাদেশ নারী দল। সেখানে তাদের প্রতিপক্ষ ভারত, ইংল্যান্ড, পাকিস্তান ও ওয়েস্টইন্ডিজের মতো শক্তিশালী দল। আগামী ১৫ মার্চ বেঙ্গালুরুতে নিজেদের প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশের নারী ক্রিকেট দল। এরপর ১৭ মার্চ ইংল্যান্ড, ২০ মার্চ ওয়েস্টইন্ডিজ এবং ২৪ মার্চ পাকিস্তানের বিপক্ষে গ্রæপ পর্বের ম্যাচে মুখোমুখি হবে জাহানারাবাহিনী। তার আগে ১০ মার্চ থেকে দুটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বাংলাদেশের মেয়েরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ রওনা দেবেন জাহানারারা
আরও পড়ুন