Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যৌথ প্রযোজনার নামে প্রতারণামূলক ছবি চলতে দেয়া হবে না -ডিপজল

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক: আমাদের দেশের কোনো স্যাটালাইট চ্যানেল, সিনেমা ইন্ডিয়াতে চলে না। তাহলে এদেশে ইন্ডিয়ান চ্যানেল, ছবি কেন চলবে? আমাদের দেশে যারা ইন্ডিয়ান ছবি দেখেন তারা এটা বর্জন করুন। শরীরে এক ফোটা রক্ত থাকতে আর এদেশে ইন্ডিয়ান ছবি চলতে দেয়া হবে না। গত রবিবার চলচ্চিত্র ঐক্যজোটের ডাকা সমাবেশ ও সেন্সরবোর্ড ঘেরাও কর্মসূচিতে এসে কথাগুলো বলেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। তিনি বলেন, ইন্ডিয়ান বা ভিনদেশি ছবির অবৈধ মুক্তি এদেশে বন্ধ করতে যত প্রতিবাদ করা লাগে আমরা করবো। সিনেমা হলের কিছু মালিক দাললদের সঙ্গে হাত মিলিয়েছে। যদি এদেশে যৌথ প্রযোজনার নামে প্রতারণার ছবি চলে তবে সিনেমা হল সিলগালা করা হবে। তিনি সেন্সর বোর্ডের কড়া সমালোচনা করে বলেন, সেন্সর বোর্ডে যারা আছেন তারা আমাদেরই মানুষ। তারা যে কাজ করছেন সেটা খুব একটা ভালো কাজ করছেন না। এর দায় তাদের নিতেই হবে। তিনি বলেন, সেন্সর বোর্ডের সদস্যরা যেভাবে টাকা খেয়ে অনিয়ম করছে সেটা খুব খারাপ করছে। বিষয়টা ওপেন সিক্রেট। সবখানে বলাবলি হচ্ছে অর্থের বিনিময়ে রাষ্ট্রের নিয়ম ভঙ্গ করা ছবিগুলোকে দিনের পর দিন ছাড়পত্র দিয়ে চলেছে সেন্সর বোর্ড।



 

Show all comments
  • BABUL ২০ জুন, ২০১৭, ৩:২৮ পিএম says : 0
    Sensor board is going through the day-to-day clearance of images that break the state rules. Indian pictures will not be allowed in this country. You people fight with government. Why fight with Shakib Khan. He is superstar in bangladesh. You people believe or not we don't care. more than161 million bangladeshi with him every body love him,he is the golden actor in bangladesh. He is famous also out of country. Every body jealous why he is superstar and riching, his career. Every body now for his enemy. Request to government please take care of shakib khan he asset of country. Please not destroy him.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিপজল

১৭ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ