Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ৮ বৈশাখ ১৪২৫, ০৪ শাবান ১৪৩৯ হিজরী

ফিল্মের ব্যর্থতায় বিচলিত হন না সুশান্ত সিং রাজপুত

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৭, ১২:০০ এএম

অভিনেতা সুশান্ত সিং রাজপুত জানিয়েছেন কোনও একটি চলচ্চিত্রের ব্যর্থতায় তিনি ঘাবড়ে যান না।
“না, একটি ফিল্মের ব্যর্থতায় আমি ঘাবড়ে যাই না। তবে এর ফলে যে মূল্য দিতে হয় তা আমি জানি। এতে আমি ঘাবড়ে যাই না কারণ আমি দিল্লি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং ছেড়ে আমি থিয়েটারে অভিনয় শুরু করেছিলেন... সে সময় ছয়জনের সঙ্গে এক রুমে আমাকে থাকতে হত... যে নাটকে কাজ করতাম তাতে প্রতি পারফরমেন্সের জন্য আড়াইশ’ রুপি করে পেতাম... ব্যাকগ্রাউন্ডে আমাকে নাচতে হত, তাতেই আমি খুশি ছিলাম... এখনও যা স্বীকৃতি পাই আর যে অর্থ পাই তাতে আমি খুশি... এর সঙ্গে আমি তাল মেলাতে পারি,” সুশান্ত বলেন।
‘এম.এস. ধোনি : দি আনটোল্ড স্টোরি’ তারকাটি বলেন, “যখন আমি থিয়েটার বা টিভিতে কাজ করতাম তখন ভাবতাম ‘এখন হয়তো একটু ধীরে যাচ্ছি একসময় আমি সাফল্য পাব’। এর পরই আমি সাফল্য পেতে শুরু করি, থিয়েটার, টিভি বা ফিল্মে... তাতে আমার কিছু এসে যায় না... অভিনয় তো করে যাচ্ছি।”
দীনেশ বিজন অভিনীত সুশান্ত অভিনীত ‘রাবতা’ গত ন জুন মুক্তি পেয়েছে। চলচ্চিত্রটি তেমন সাড়া জাগাতে ব্যর্থ হলেও সুশান্ত’র অভিনয় বেশ প্রশংসা পেয়েছে।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।