Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ০৭ অগ্রহায়ণ ১৪২৪, রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী

ভারতের হারে এক বাংলাদেশির আত্মহত্যা!

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে দুই চিরপ্রতিদ্ব›দ্বী পাকিস্তান-ভারত লড়াইয়ের আমেজটা শুধু ওভালেই নয়, ছড়িয়ে পড়েছিলো পুরো ক্রিকেট বিশ্বে। ম্যাচে পাকিস্তানের কাছে ভারতের ১৮০ রানের শোচনীয় হারের শোকে আত্মহত্যা করেছেন এক বাংলাদেশি ভারতীয় ক্রিকেট ভক্ত। জামালপুরের গেইটপাড়ার হালিম বিক্রেতা আনিসুর রহমানের ছেলে ২৫ বয়সী বিদ্যুৎ পাকিস্তানের কাছে ভারতের এমন শোচনীয় হার মেনে নিতে পারেননি। ম্যাচ শেষে তিনি চলন্ত ট্রেনের সামনে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে। তবে পরে জানা যায়, ভারত-পাকিস্তান ম্যাচে বাজির টাকা পরিশোধ করতে না পেরে আত্মহত্যার রাস্তা বেছে নেন বিদ্যুৎ।

 


Show all comments
  • SUMON ২০ জুন, ২০১৭, ১১:৩৬ এএম says : 0
    amr mone hoy ata akdom thik kore ne,,karon amra bangladeshi tai support ta sudhu tader jonno thakleai vlo,,india k kno support korte hobe,,r jibon ta ki atoi sohaj ,,,ce ce ce,,,ata vabtei ghina hoy j indiar cricket er jonno bang er akta manus morea jay,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।