Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ জুন ২০১৭, ১০ আষাঢ়, ১৪২৪, ২৮ রমজান ১৪৩৮ হিজরী

কোহলিকে নিষিদ্ধ করা উচিত!

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে চিরপ্রতিদ্ব›দ্বী পাকিস্তানের কাছে নাস্তানাবুদ হয়েছে ভারত। রোববার ওভালে এই ফাইনাল ম্যাচে পাকিস্তান ১৮০ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে ভারতকে। আর এই হারে সামাজিক মাধ্যমগুলোতে তোপের মুখে পড়ছেন ভারতীয় ক্রিকেটাররা। পাকিস্তানের বিপক্ষে শোচনীয় হারে অধিনায়ক বিরাট কোহলি সহ পুরো ভারতীয় দলের সমলোচনা করেছেন দেশটির চিত্রনায়ক কামাল রশিদ খান। নিজের টুইটারে এমন হারের তীব্র নিন্দা জানান তিনি।
চিত্রনায়ক কামাল রশিদ খান ভারতীয় ক্রিকেট দলকে প্রতারকের সঙ্গে তুলনা করেন। তিনি বলেন, ‘টাকার কারণে ১৩০ কোটি মানুষের সম্মান বিক্রি করে দিয়েছে ভারতীয় ক্রিকেটাররা।’ তিনি তার টুইটার বার্তায় ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে ক্রিকেট থেকে নিষিদ্ধ করারও দাবি জানান। শুধু কোহলিই নন, নিষিদ্ধ করার দাবি জানান দলের আরো ক্রিকেটারদেরও। এমনকি ভারত-পাকিস্তান ম্যাচটিকে পাতানো বলেও দাবি করেন এই ভারতীয় চিত্রনায়ক।

 


Show all comments
  • রোমান ২০ জুন, ২০১৭, ১১:৪৭ এএম says : 1
    হারলে পাতানো আর জিতলে সব ঠিকঠাক !
    Total Reply(0) Reply
  • ২০ জুন, ২০১৭, ১:২২ পিএম says : 0
    you are right
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।