Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুন্ডাতন্ত্রের ওপর দাঁড়িয়ে সরকার -বদরুদ্দীন উমর

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার :বর্তমান সরকার গুন্ডাতন্ত্রের উপর দাঁড়িয়ে রয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় মুক্তি কাউন্সিল সভাপতি  প্রখ্যাত দার্শনিক বদরুদ্দীন উমর। গতকাল এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। রাঙামাটিতে পাহাড়ধসে ক্ষতিগ্রস্তের মধ্যে ত্রাণ বিতরণের জন্য যাওয়ার পথে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে সরকারদলীয় সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা জানিয়ে তিনি আরো বলেছেন, সরকারের মদদে সারাদেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে।
বিবৃতিতে ওই বামনেতা আরো বলেন, জনগণের অসম্মতিতে ও জনগণের অংশগ্রহনহীন এক ধাপ্পাবাজির নির্বাচনে গঠিত ও বর্তমান হাসিনা সরকার পুলিশী শাসন ও গুন্ডাতন্ত্রের উপর দাঁড়িয়ে আছে। রাঙ্গামাটিতে সংঘটিত হামলার ঘটনা প্রশাসনের অগোচরে ঘটেছে বলে ভাববার কোন অবকাশ নেই। বিপ্লবী ওয়ার্কার্স পার্টির আহবায়ক সাইফুল হক, সিপিবির সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিম, বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা জানিয়েছেন। তারা ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবীও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বদরুদ্দীন উমর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ