Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোজাদারদের প্রতি নরসিংদীর ডিসির সম্মান প্রশংসা কুড়িয়েছে

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৭, ১২:০০ এএম

সরকার আদম আলী, নরসিংদী থেকে : রোজাদারদের সম্মানে বিশেষ মর্যাদার সফল ইফতার মাহফিলের আয়োজন করে প্রশংসা কুড়িয়েছেন নরসিংদী জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস। মন্ত্রী, এমপি, উপজেলা চেয়ারম্যান, মেয়র, সরকারী কর্মকর্তা, রাজনীতিক, সাংবাদিক, আইনজীবী, ব্যবসায়ীসহ সকল শ্রেণী পেশার মানুষের সাবাসী পেয়েছে জেলা প্রশাসন। ডিসি ড. সুভাষ চন্দ্র বিশ্বাস’র এক ইফতার মাহফিল জেলা প্রশাসনের অতীত ত্রæটি বিচ্যুতি সব ধুয়ে মুছে দিয়েছে। ইফতার মাহফিলের শৃংখলা, মানসম্মত ইফতার সামগ্রীর আয়োজন, ইফতার সামগ্রীর সমবন্টন, সুবিন্যস্ত প্যান্ডেল এবং স্বল্প বয়ানে ইফতার পূর্ব সভা সমাপনসহ জেলা প্রশাসক স্বয়ং ড. সুভাষ চন্দ্র বিশ্বাসের স্বশরীরী নিবিড় পর্যবেক্ষণ নরসিংদী জেলা প্রশাসনকে অনেক উচ্চ আসনে অধিষ্ঠান দিয়েছে। ইফতার মাহফিলটি অনেক দিনের আলোচনার বিষয়ে পরিনত করেছে রোজাদারদের কাছে। সচেতন ও পরিতৃপ্ত রোজাদাররা মন্তব্য করে বলেছে ‘শুধু পদভার বা চেয়ার নয়, দায়িত্ব ও কর্তব্যনিষ্ঠতার মাধ্যমেই আসে সফলতা বহি:প্রকাশ ঘটে ব্যক্তিত্বের এবং অর্জিত হয় মর্যাদা’। নরসিংদী সার্কিট হাউজে আয়োজিত ইফতার মাহফিলে উপস্থিত রোজাদাররা জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মোজাম্মেল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনম ফয়জুল হক এবং অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মাহাবুব রহমান শাহিনসহ জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের স্ব-শরীরী প্রচেষ্টা, সার্বক্ষণিক প্রত্যক্ষ নজরদারীর প্রশংসা করে বলেছেন, অনেকেই পদভারে চেয়ার ছাড়তে চাননা। ইত:পূর্বে জেলা প্রশাসন আয়োজিত কোন ইফতার মাহফিলে স্বয়ং জেলা প্রশাসক সহ উর্ধতন প্রশাসনিক কর্মকর্তাদের এমন স্বশরীরি তৎপরতার কথা জানা যায়নি।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু, শিবপুরের এমপি সিরাজুল ইসলাম মোল্লা, মনোহরদী-বেলাব এমপি নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, পলাশের এমপি কামরুল আশরাফ খান পোটন, নরসিংদী জেলা ও দায়রা জজ ফাতেমা নজিব, পুলিশ সুপার আমেনা বেগম, নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মনজুর এলাহী, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল ইসলাম এবং এনসিসিআই’র সভাপতি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।
জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস রোজাদারদের সম্মানে তৈরী করেন বিশাল প্যান্ডেল। প্যান্ডেলের পূর্ব পাশে মন্ত্রী, এমপি, উপজেলা চেয়ারম্যান, মেয়রসহ অতিথিদের জন্য লম্বা করে মঞ্চ তৈরী করা হয়। ইফতার শুরু হবার পূর্বে জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুব রহমান শাহিনসহ জেলা ম্যাজিস্ট্রেসী ও প্রশাসনের কর্মকর্তারা গেইটে দাড়িয়ে অতিথি রোজাদার ও সাধারণ রোজাদারদের অভ্যর্থনা জানান। তদারকী করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মোজাম্মেল হক। ইফতারের বিশেষ আকর্ষণ ছিল কোয়েল পাখির মাংস’র রেজালা। ইফতার পূর্ব বক্তৃতা পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনম ফয়জুল হক।



 

Show all comments
  • Selina ২১ জুন, ২০১৭, ৪:০২ এএম says : 0
    Hope other district follow him .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ