Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুবি ও কুয়েটে ঈদুল ফিতরে ছুটি ঘোষণা

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : পবিত্র শব-ই-ক্বদর, জুম্মাতুল বিদা ও ঈদ-উল ফিতর উপলক্ষে আগামী ২৩ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয় ছুটি ঘোষণা করা হয়েছে। ঈদের ছুটি শেষে আগামী ৯ জুলাই রোববার সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত যথারীতি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম পুনরায় শুরু হবে। অপরদিকে, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে শব-ই-কদর, জুমআতুল বিদা ও পবিত্র ঈদ-উল-ফিতরের ছুটি; চলবে আগামী ১ জুলাই পর্যন্ত।
খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কাউন্সিলের সভার সিদ্ধান্ত মোতাবেক পবিত্র মাহে রমযান ও আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে আগামী ২২জুন বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে ৩০ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ সম্পূর্ণরূপে বন্ধ থাকবে। এ কারণে আবাসিক হলসমূহে অবস্থানকারী সকল শিক্ষার্থীদের আজ বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে তাদের স্ব স্ব হল ত্যাগ করার জন্য বলা হয়েছে। পবিত্র ঈদ-উল-ফিতর শেষে আগামী ৩০জুন শুক্রবার সকাল ১০টা থেকে হল নিবাসী শিক্ষার্থীরা স্ব স্ব হলে প্রবেশ করতে পারবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ