Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশিষ্ট ব্যক্তিবর্গ, কবি ও শিল্পীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১১:২৫ পিএম, ২১ জুন, ২০১৭


স্টাফ রিপোর্টার : দেশের বিশিষ্ট ব্যক্তি, কবি ও শিল্পী এবং তার পরিবার ও আত্মীয়স্বজনদের সম্মানে গতকাল বুধবার নিজের সরকারি বাসভবন গণভবনের লনে ইফতারের আয়োজন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী বিকাল ৬টা ১০ মিনিটে ইফতার অনুষ্ঠান স্থলে আসেন এবং অতিথিদের বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। ইফতারের আগে জাতির শান্তি,অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে শাহাদৎ বরণকারী অন্যান্যদের আত্মার শান্তি কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘার্য়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা মহিউদ্দিন কাশেমি মোনাজাত পরিচালনা করেন।
ইফতারে অন্যান্যের মধ্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমদ, এলজিআরডি ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ, শেখ হেলাল উদ্দিন, হাবিব-ই-মিল্লাত, নুর-ই-আলম লিটন চৌধুরী, কাজী রোজী, শেখ কবির হোসেন যোগ দেন।
এ ছাড়াও এ্যাটর্নী জেনারেল এ্যাডভোকেট মাহবুবে আলম, অধ্যাপক ইমেরিটাস ড. আনিসুজ্জামান এবং ড. রফিকুল ইসলাম, জাতীয় বিশ্বদ্যিালয়ের ভিসি অধ্যাপক হারুন অর রশীদ, বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান, বিশিষ্ট অভিনেতা আব্দুর রাজ্জাক, হাসান ইমাম, রিয়াজ এবং শমি কায়সার, চিত্রশিল্পী হাশেম খান, সঙ্গীত শিল্পী কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, ফাহিমা চৌধুরী, কবি রুবি রহমান, ড. কামাল আব্দুল নাসের চৌধুরী, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহ্সানুল করিম, ফরিদুর রেজা সাগর, শাইখ সিরাজ, নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু, আওয়ামী লীগ  নেতা এ্যাডভোকেট আফজাল হোসেনও ইফতারে যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ