Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিহত, গ্রেফতার ২

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা : সোমবার রাত আনুমানিক ১১টার দিকে পটুয়াখালী জেলার বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আশ্রাফ ফকির (৩৫) নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
ঘটনার সত্যতা স্বীকার করে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার ফয়েজ আহমেদ জানান, ঘটনা শুনে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এর আগে ঘটনাস্থল থেকে আহতাবস্থায় আশ্রাফকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায় বলেও জানান।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে আওয়ামী লীগের দলীয় প্রার্থী শামসুর রহমান ফকিরের সমর্থক আ. বারেক মিয়ার বাড়ীতে নৌকা মার্কার উঠান বৈঠক চলাকালীন সময়ে বিদ্রোহী প্রার্থী মো. জাহাঙ্গীর হোসেনের সমর্থকরা সেখানে গিয়ে হামলা চালায়। এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আওয়ামীলীগের দলীয় প্রার্থী শামসুর রহমান ফকিরের সমর্থক ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আশ্রাফ ফকির প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে গুরুতর জখম হলে তাকে বাউফল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
এ খবর ছড়িয়ে পড়লে নৌকা মার্কার সমর্থকরা বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীরের বাড়ীর ৮টি ঘর কুপিয়ে তছনছ করে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
ঘটনার সত্যতা স্বীকার করে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে, রাতেই আমরা দুইজনকে গ্রেফতার করেছি এখন পর্যন্ত কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ