Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আ’লীগ বিএনপি দুই দলই ব্যর্থ -জিএম কাদের

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, বিএনপি ও আওয়ামী লীগের অপশাসনের কারণে তাদের প্রতি জনগণের আস্থা নেই। মানুষ বিকল্প খুজছে। আর জাতীয় পার্টিই হচ্ছে বিকল্প শক্তি। দেশবাসী জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। আর ক্ষমতায় যাওয়ার জন্য দলকে আরো শক্তিশালি করতে হবে। গতকাল বৃহস্পতিবার মতিঝিল থানা জাপার উদ্যোগে শাহজাহানপরু মাহবুব আলী মিলনায়তনে দুস্থদের মাঝে কাপড় বিতরণকালে তিনি এসব কথা বলেন।
থানা সভাপতি শেখ নেয়ামত উল্লাহ নবুর সভাপতিত্বে সেলিম আহমেদের সার্বিক তত্বাবধায়নে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাপার যুগ্ম মহাসচিব ও নগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, নগর নেতা মাহবুবুর রহমান খসরু, মনির হোসেন, পল্লী হোসেন, হিরু বাবুল, মামুন হাসান, রেল শ্রমিক পার্টির সভাপতি মোস্তফা কামাল, শ্রমিক নেতা মো. মমতাজ প্রমুখ।
জিএম কাদের বলেন, আজকে রাজনৈতিক অস্থিরতার রেশ সমাজেও লেগেছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি দিনকে দিন অবনতি হচ্ছে। দ্রব্যমুল্য জনসাধারণের নিয়ন্ত্রনের বাইরে চলে যাচ্ছে। এ নিয়ে আমাদের রাজনৈতিক দলগুলোর কোন প্রতিবাদ নেই। এতে প্রতীয়মান হয় আমরা সবাই ক্ষমতায় যাওয়ার রাজনীতি করি। তিনি বলেন, যতদিন রাজনৈতিক নেতৃবৃন্দের নিজেদের মাঝে সহমর্মিতা ও সহঅবস্থান ফিরে না আসবে ততদিন এদেশ থেকে হানাহানি, সন্ত্রাস ও দূর্ণীতি নিমূল করা সম্ভব হবে না। আর এরজন্য দলগুলোর শীর্ষ নেতৃবৃন্দকে আরো উদার ও অগ্রণী ভ‚মিকা রাখতে হবে।



 

Show all comments
  • S. Anwar ২২ জুলাই, ২০১৭, ১১:৩৩ এএম says : 0
    জাতীয় পার্টিতো আরো অপদার্থ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর