Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী বাজেটে ওয়ার্ডওয়ারী বরাদ্দের কথা ভাবছে কেসিসি

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : আগামী অর্থবছরের বাজেটে ওয়ার্ডওয়ারী সেবামূলক কার্যক্রমের চাহিদা অনুযায়ী বরাদ্দের কথা ভাবছে খুলনা সিটি করপোরেশন (কেসিসি)। গতকাল বেলা ১১টায় অনুষ্ঠিত ৩৪তম সাধারণ সভা এ বিষয়ে আলোচনা হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনি।
সভায় আগামী অর্থবছরের বাজেটে ওয়ার্ডওয়ারী সেবামূলক কার্যক্রমের চাহিদা অনুযায়ী বরাদ্দ ছাড়াও নগরীর সৌন্দর্য্য বৃদ্ধির লক্ষ্যে অবৈধ বিলবোর্ড অপসারণ এবং অপসানরণ কার্যক্রম বাস্তবায়নে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে আলোচনার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া নগরীর পরিবেশ সুরক্ষায় বৃক্ষরোপন ও কেসিসি’র নিজস্ব জায়গায় নার্সারী গড়ে তোলা, জলাবদ্ধতা নিরসনকল্পে কার্যকর ব্যবস্থাগ্রহণ, ব্যাংকের মাধ্যমে ট্রেড লাইলেন্স ফি গ্রহণ, যত্রতত্র নির্মাণ সামগ্রী রেখে জনচলাচলে বিঘœ সৃষ্টি ও ড্রেন ভরাট বন্ধ করাসহ বেশ কিছু জনগুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া অনিবার্য কারণে কয়েকটি আলোচ্যসূচী আলোচনা না হওয়ায় সভা মুলতবী ঘোষণা করা হয়। কেসিসি’র প্যানেল মেয়র শেখ হাফিজুর রহমান হাফিজ, রুমা খাতুনসহ কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, সংশ্লিষ্ট কর্মকর্তা ও সরকারি বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগণ সভায় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ