Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ইউনিয়নের সংরক্ষিত আসনে উপনির্বাচনে প্রতীক বরাদ্দ

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : নেছারাবাদের সুটিয়াকাঠি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসন -৩ এর উপনির্বাচনে ৪ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্ধ করা হয়েছে। গতকাল রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. ইউসুফ হারুন প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ করেন। নির্বাচনী প্রতীক প্রাপ্ত প্রার্থীরা হলেন মোসা. নাসরিন বেগম (বক), মোসা. রিনা বেগম (বই), মোসা. হোসনে আরা(হেলিকপ্টার) এবং মোসা. শিল্পী খানম(সূর্যমুখি ফুল)। গত বুধবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে মনোনয়ন দাখিল করা ৪ প্রার্থীর কেহই প্রত্যাহার করেননি। আগামী ১৩ জুলাই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
এর আগে নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার গত সোমবার (১২জুন) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ধার্য করেন। পরে বুধবার(১৪ জুন) মনোনয়নপত্র বাছাইয়ের শেষে; বুধবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ধার্য করেন। গতকাল ওই প্রার্থীদের মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ করেন। উল্লেখ্য, ওই আসনে পূর্বে নির্বাচিত সদস্যা শিল্পী খানম ইউপি সদস্য ছিলেন। শিল্পি খানমের সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চাকুরী হওয়ায় পদটি শূন্য হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ