Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বিসিএসআইআর গবেষক নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৭, ২:৫৫ পিএম

রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগারের গবেষক ড. মনসুর রহমান (৬০) নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন গাড়ী চালক শরিরত আলী (৩২)। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার ভোর রাতে বিদ্যাধরপুর কালিনা ব্রিজের কাছে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে তিনি ঘটনাস্থলে মারা যান।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, নিহত ড. মনসুর আলী নওগাঁ জেলার ধামইরহাটের আক্কেল আলীর ছেলে। বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগারের গবেষক ড. মনসুর রহমান দীর্ঘদিন ধরে রাজশাহী চন্দুমা আবাসিক এলাকায় নিজ বাসায় বসবাস করতেন।

তিনি জানান, ড. মনসুর আলী দুঃস্থদের মাঝে যাকাতের কাপড় বিতরণের জন্য নিজস্ব কারযোগে গ্রামের বাড়ি নওগাঁর জেলার ধামইরহাটে যাচ্ছিলেন। পথে রাজশাহীর মোহনপুর এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে কারটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ড. মনসুর রহমান নিহত হন ও চালক শরিয়ত হোসেন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের আহত অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করেন। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জালাল উদ্দিন ড. মনসুর আলীকে মৃত ঘোষণা করেন।

ডা. জালাল উদ্দিন জানান, মাথায় আঘাত লাগার কারণে হাসপাতালে নিয়ে আসার আগেই ড. মনসুর আলীর মৃত্যু হয়েছে।

এদিকে মোহনপুর এস আই রাশেদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে কার উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মোহনপুর থানার ওসি জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ