Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

পটিয়ায় ২৫ হাজার দরিদ্রের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজের প্রেসিডেন্ট ও কেডিএস গ্রæপের চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান ২৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছেন। গতকাল শুক্রবার সকাল ৯ টায় উপজেলার জিরি ইউনিয়নের সাঁইদার গ্রামে দরিদ্রদের মাঝে তিনি এই ঈদ বস্ত্র বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, আল্ আরাফাহ ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সেলিম রহমান, একই ব্যাংকের পরিচালক আলহাজ্ব আহমেদুল হক আহমদ, নর্দান ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান ফজলে ওয়ালী আহমেদ, ইউপি মেম্বার আলহাজ্ব মোঃ হাশেম, এবিটস্ ট্রাস্টের সভাপতি এম, ইদ্রিস চৌধুরী অপু। উপজেলার জিরি, কুসুমপুরা, আশিয়া, কাশিয়াইশ ও বড়লিয়া ইউনিয়নের ২৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ, লুঙ্গি, শাড়ী, বেবী সেট, শার্ট ও থ্রিপিচ বিতরণ করা হয়।
এসময় কেডিএস গ্রæপের চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান বলেন, দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো সকলের দায়িত্ব ও কর্তব্য। ঈদ হচ্ছে ধনী-দরিদ্র সবার জন্য আনন্দ। এই আনন্দকে দরিদ্ররা যাতে ভাগাভাগি করে নিতে পারে সেজন্য বিত্তশালী ব্যক্তিরা দরিদ্রদের পাশে থাকা মহা নবীর আদর্শ ও নৈতিক দায়িত্ব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন