Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদ উপলক্ষে ইসলামী আন্দোলনের নানামুখী কর্মসূচি গ্রহণ

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি আশা প্রকাশ করেন, ধনী-গরীবসহ সকল দলমতের মুসলমান মিলেমিশে আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করবেন। তিনি ঈদ উপলক্ষে দরিদ্র ও নি¤œআয়ের মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিতে ধনী ব্যক্তিদের প্রতি আহবান জানান।
আসন্ন ঈদ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে নেয়া হয়েছে নানামুখী কর্মসূচি। সম্প্রতি ঢাকা মহানগরসহ সারাদেশের বিভিন্ন অঞ্চলে গরীব মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, চাল, ডাল ও নগদ টাকা। এছাড়া ঢাকা মহানগর দক্ষিণের আয়োজনে “উদ্যোগ” প্রকল্পের আওতায় ঈদের দিন সকাল ৭.৩০ টায় পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছিন্নমুল পথশিশুদের মাঝে ঈদের নতুন জামাকাপড়, টুপি, সেন্ডেল ও খাবার বিতরণ করা হবে। ঢাকা মহানগরের গেন্ডারিয়া ও নিউমার্কেটসহ বিভিন্ন থানায়ও ঈদের দিন গরীব মানুষের জন্য ঈদ সামগ্রী ও নতুন পোশাক বিতরণ করার প্রস্তুতি নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ