Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে কিশোর বন্দির আত্মহত্যা

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর কিশোর উন্নয়ন কেন্দ্র থেকে মুক্তি পেতে আরো সময় লাগবে এ খবর শুনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বন্দি গোবিন্দ সরেন (১৫)। গতকাল সকালে তার লাশ উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। গোবিন্দ রাজশাহী জেলার তানোর উপজেলার তাঁতিহাট এলাকার সুশীল সরেনের ছেলে।
কিশোর উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, দ্বিতীয় তলায় সিঁড়ি ও মসজিদের পাশে ফাঁকা জায়গায় গ্রিলের সঙ্গে নিজের গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে গোন্দি আত্মহত্যা করে। গত ১৪ জুন সে রাজশাহী তানোর থানার একটি হত্যাপ্রচেষ্টা মামলায় (নম্বর ০৬/০৭.০৬.১৬) অভিযুক্ত হয়ে যশোরে আসে। কর্তৃপক্ষের দাবি, বৃহস্পতিবার সকালে কিশোর উন্নয়ন কেন্দ্রের প্রবেশন অফিসার মো. মাসুদ বিল্লাাহ মোবাইল ফোনে তার মায়ের সঙ্গে কথা বলিয়ে দেন। এসময় মা তাকে বলেন, আরো তিন মাস পর মুক্তি হতে পারে। এর পরই সে আত্মহত্যার পথ বেছে নেয়।

 



 

Show all comments
  • ২৪ জুন, ২০১৭, ৯:৫২ এএম says : 0
    ঠিক কাজ করে নাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ