Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জঙ্গিবাদের বিরুদ্ধে আলেম সমাজকে ঐক্যবদ্ধ থাকতে -হবে এনামুল হক শামীম

| প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, ইসলাম ধর্ম শান্তির ধর্ম। পবিত্র ইসলাম ধর্মের নামে যারা মানুষ হত্যা করে তারা ইসলামের শত্রæ। ইসলামে মানুষ হত্যা মহাপাপ। যারা ইসলামের নামে জঙ্গিবাদ-সন্ত্রাস করছে তাদের ব্যাপারে সজাগ ও সতর্ক থাকতে হবে। জঙ্গিবাদের বিরুদ্ধে আমেল সমাজকে ঐক্যবদ্ধ থাকতে হবে। গতকাল শনিবার বিকালে সখিপুর থানার চরভাগা আমেনা রওশন হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের মধ্যে ঈদের কাপড় বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বেগম আশরাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আবুল হাসেম মিয়ার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন চরভাগা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান সিকদার, শরিয়তপুর জেলা প্যানেল চেয়ারম্যান নাসির উদ্দিন পাইক, কাছিটাকা ইউপি চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ান, ডিএমখালি ইউপি চেয়ারম্যান জসিম মাবতর, চরসেনসানের চেয়ারম্যান জিটু বেপারি, ফাউন্ডেশনের এমএ আকবর, এম কাউয়ুম, চরভাগা আমেনা রওশন হাফেজিয়া মাদ্রাসার সুপারেনটেন্ড হাফেজ মাওলানা হাবিবুর রহমান ও হাফেজ মাওলানা আবদুল মালেক।
এনামুল হক শামীম বলেন, বিএনপি জামায়াত জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক। তৎকালীন বিএনপির ক্ষমতা আমলে রাষ্ট্রীয় পুষ্ঠপোষকতায় জঙ্গিবাদের উত্থান হয়। আর আওয়ামী লীগ ক্ষমতায় আসলে জঙ্গি নির্মুল হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠতে পারেনি। আগামীতে জঙ্গিবাদ-সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়তে হলে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দেশবাসীকে আবার স্বাধীনতার প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক, গণতন্ত্রের প্রতীক, শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ