Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভেদাভেদ ভুলে সকল মুসলমান ঐক্যবদ্ধ হোন : এরশাদ

| প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঈদ উপলক্ষ্যে বিশ্বের সকল মুসলমানকে ভেদাভেদ ভ‚লে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, মুসলিম বিশ্ব স¤প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব হলো- ঈদুল ফিতর। রমজানের দীর্ঘ একমাস কঠোর সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কারস্বরূপ। তাই সাওয়ালের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ফল্গুধারা।
সাবেক প্রেসিডেন্ট বলেন, পবিত্র ঈদুল ফিতর-আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেনীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন।
তিনি মুসলিম উম্মহার বৃহত্তর শান্তি ও স¤প্রীতি কামনা করে বলেন, ঈদুল ফিতর আমাদের সকলের জন্য শান্তি ও সৌহার্দের বার্তা নিয়ে আসে। তাই সময় এসেছে সকল ভেদাভেদ ভ‚লে সকল মুসলমানকে ঐক্যবদ্ধ হবার। এইচ এম এরশাদ ঈদুল ফিতরের প্রাক্কালে মহান আল্লাহ তায়ালার কাছে দেশ ও দেশবাসীর মঙ্গলের জন্য মোনাজাত করেন। একইসাথে তিনি জাতির কল্যানে আত্মনিয়োগ করার জন্য জনগণের প্রতি আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ