Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচন কমিশনের অধীনেই আগামী সংসদ নির্বাচন -ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৭, ২:১৯ পিএম | আপডেট : ৩:০৪ পিএম, ২৮ জুন, ২০১৭

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন, নির্বাচন কমিশনের অধীনেই আগামী সংসদ নির্বাচন হবে। নির্বাচনকালে শেখ হাসিনাই সহায়ক সরকারের ভূমিকা পালন করবেন। 

মঙ্গলবার বেলা ১২টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার ঢাকা-হোমনা সড়কে গৌরীপুর-গোমতী সেতু পরিদর্শন করে এ কথা বলেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে এবং নির্বাচন কমিশন নির্বাচনের পুরো দায়িত্ব পালন করবেন। সাংবাদিকগণ নির্বাচনকালে সেনাবাহিনী মোতায়েন করা হবে কিনা মন্ত্রীকে প্রশ্ন করলে তিনি বলেন, প্রত্যেকেই সাংবিধানিক দায়িত্ব পালন করবেন। নির্বাচন কমিশনের প্রয়োজন অনুযায়ী প্রত্যেকেই দায়িত্ব পালন করবেন।

তিনি আরও বলেন, জনগণের স্বার্থে আওয়ামী লীগ রাজনীতি করে। জনগণকে সাথে নিয়ে দেশের উন্নয়ন করে যাবে। আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণে কাজ করে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হোমনা ও তিতাস আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য মো. আমির হোসেন, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন এবং স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা।



 

Show all comments
  • Nur- Muhammad ২৭ জুন, ২০১৭, ৮:৩৪ পিএম says : 0
    মাননীয় মন্ত্রী, নির্বাচন কমিশনের ত প্রশাসনিক ক্ষমতা নাই। ক্ষমতার জন্য তাকে ঐ সময়ের সরকারের উপর নির্ভর করতে হবে। ঐ সময় যদি মাননীয় প্রধানমন্ত্রী ই ক্ষমতায় থাকে, তা হলে ভোটের জয় মনবে কিন্তু পরাজয় ত মানবে না। পরাজয় উল্টে যাবে। জন রায় উপেক্ষিত হবে। এমন ভেবে আপনিসহ আমরা ঢাঃ বিঃ এ " নিরপেক্ষ" সরকারের জন্য বেশ আন্দোলন করছি। সামরিক সরকার এরশাদের কাছ থেকে গণতন্ত্র ফিরে এনেছি। হে প্রিয় নেতা আপনি একজন বিদগ্ধ রাজনীতিবিদ। গণতন্ত্রের পূজারী। ২০১৪ সালে ভোটারবিহীন সরকার হলে ও আপনাকে জনগণ ভোটারবিহীন মনে করে না। কেননা আপনি একজন গণতন্ত্রের পূঁজক। আপনি আজ যে সংসদকে নিয়ে, গোমতী সেঁতু পরিদর্শন করলেন, তিনি সাবেক প্রসিডেন্ট এরশাদের সংসদ। জনাব আমির হোসেনকে হেয় করার জন্য নয় বাস্তবতার নিরিখে বলছি, তিতাস- হোমনার জনগণ জনাব আমিরকে ভোট দেয় না। এরশাদ ও রওশন এরশাদের কৃপায় আমির সাহেব ভোটারবিহীন সরকারের এমপি। গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচন হলে, এম, কে আনোয়ার ও অধ্যাপক আঃ মজিদের মত জাতীয় ব্যাক্তিত্বদের মধ্যে প্রতিযোগিতা হতো। এলাকা ও দেশ গুনী জনকে এমপি হিসাবে পেত। এমনি ভাবে আমরা আজ গণতান্ত্রিকভাবে লোকসানি হলাম। তাই জনগণ আপনার মত একজন গণতান্ত্রিক নেতার নিকট অনুরোধ করছে, আর ভোটারবিহীন নয়, জনগণের ভোটে নির্বাচিত এমপি দের নিয়ে পরিদর্শন করুন। গণতন্ত্র ফিরে দিন। এতে হবেন সফল নেতা। সফল মন্ত্রী। ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ