Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

যৌতুক না পেয়ে কেরোসিন ঢেলে স্ত্রী হত্যা চেষ্টা

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা
আড়াইহাজারে যৌতুক না পেয়ে কেরোসিন দিয়ে রহিমা (২১) নামক এক স্ত্রীকে হত্যার চেষ্টা করেছে পাষা- স্বামী। সোমবার রাতে উপজেলার সদর পৌর সভার গাজীপুরা গ্রামে এই ঘটনাটি ঘটে। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, উপজেলার গাজীপুরা গ্রামের হাবিবুর রহমানের মেয়ে রহিমার সাথে একই গ্রামের ফজলুল হকের ছেলে আলী হোসেনের ৪ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের মধ্যে সন্তানের জন্ম হয়। এরই মধ্যে যৌতুকের জন্য প্রতিনিয়ত স্ত্রীকে মারধর করতো। ঘটনার দিন তর্কবিতর্কের এক পর্যায়ে স্ত্রী রহিমাকে গায়ে কেরোসিন দিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় রহিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে স্বামী আলী হোসেন পালিয়ে যায়। এ ব্যাপারে রহিমার বাবা হাবিবুর বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিব ইসমাইল ভুইয়া জানান,  মহিলার শরীরের হাত, পা, বুক পুড়ে যায়। তার অবস্থা আশংকাজনক।
মাদক বিক্রেতার কারাদ-
আড়াইহাজারে সোলায়মান নামক এক মাদক বিক্রেতাকে ৭ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামাল হোসেন পাঁচরুখী এলাকাকে অভিযান চালিয়ে তাকে গাঁজাসহ হাতেনাতে পেয়ে এই সাজা প্রদান করেন। সে ওই গ্রামের আঃ সালেকের ছেলে। নির্বাহী অফিসার কামাল হোসেন জানান, সে দীর্ঘদিন মাদক সেবন ও বিক্রি করে আসছিল। গোপনে খবর পেয়ে তাকে আটক করে এই সাজা দেয়া হয়। এই দিকে থানা পুলিশ উপজেলা সদরের চৌধুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৯৪ পিস বিয়ারসহ মাদক বিক্রেতা নজরুল ইসলাম রিপনকে আটক করে। সে ওই গ্রামের মৃত রফিকের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌতুক না পেয়ে কেরোসিন ঢেলে স্ত্রী হত্যা চেষ্টা
আরও পড়ুন