Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবারের ঈদযাত্রা ইতিহাসের স্বস্তিদায়ক -কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৭, ২:৫৮ পিএম | আপডেট : ৩:০৮ পিএম, ২৮ জুন, ২০১৭

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের ঈদযাত্রা ছিল নিকট অতীত ইতিহাসের সবচেয়ে স্বস্তিদায়ক। গত কয়েক বছরের মধ্যে এবারই রাস্তাঘাট, সড়ক ও মহাসড়ক ছিল তুলনামূলক ভালো। রেল যাত্রাও ভালো ছিল। নৌযাত্রাতেও ছিল স্বস্তিদায়ক।

বুধবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যাত্রার আগেই ঈদে ঘরমুখো মানুষকে নির্বিঘ্নে বাড়ি পৌঁছে দিতে সরকারের বিভিন্ন ইতিবাচক পদক্ষেপ নিয়েছে। ফলে বিগত বছরের মত যাত্রীদের যানজটে পড়তে হয়নি। ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় কাটাতে হয়নি।



 

Show all comments
  • Nur- Muhammad ২৮ জুন, ২০১৭, ১০:১২ পিএম says : 0
    মাননীয় মন্ত্রী, এটা আপনার পরিশ্রমের ফসল। এই জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। আপনি একজন আগাগোড়া রাজনীতিবিদ। আপনি জনগণের কথা বুজেন ও শুনেন। এই জন্য জনগণ আপনাকে ভালবাসে। পরিশ্রম করছেন। শরীরের ঘাম জড়াচ্ছেন। রাস্তাঘাট ঘুরে বেড়াচ্ছেন। বিভিন্ন এমপি দের এলাকায় ঐ এমপি দের নিয়ে পরিদর্শন করছেন। ................... তাই আর দেরী নয়। এখনই "১৪" এর কলন্ক মুছুন। জনগণের ভোটাধিকার নিশ্চিত করুন। বঙ্গবন্ধুর আদর্শকে আকরায়ে দরুন। ক্ষমতা চিরস্থায়ি নয়। একদিন ক্ষমতা ছাড়তে হবে। ইতিহাস এমনটাই বলে। "১৪" কলন্ক না মুছু যদি ক্ষমতা ছাড়েন তা হলে ইতিহাসের পাতায় কঠুরভাবে এর জবাবদিহিতা করতে হবে। তখন হয়ত সমাধানের পথই পাবেন না। শুধু আফছুছ করবেন। সময় কম। তাই দ্রুত এর সমাধান করুন। ভোটাধিকার ও গণতন্ত্র ফিরে দিন। যত ক্ষদ্র মত ই হোক না কেন আমি সকল মতামত শুনি ও শ্রদ্ধা করি। যে কোন মতের ভালোটা গ্রহন করি, খারাপটা বিনয়ের সাথে প্রত্যাখান করি। তাই আমার লেখার শেষে ধন্যবাদ দেই। সবায়কে অথাৎ সকল মতামতের ভালো অংশকে ধন্যবাদ দেই। ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ