Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কচুয়ায় জুয়া খেলার টাকা নিয়ে একজনকে পিটিয়ে হত্যা

| প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের কচুয়ায় জুয়া খেলার টাকা ভাগাভাগি নিয়ে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটে ঈদের দিন (সোমবার) দুপুর দুইটায় উপজেলার আইনপুর গ্রামে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশসূত্রে জানা যায়,রোববার রাতে ওই গ্রামের বখাটে বিল্লাল(২৫), রবিউল(২৪), লিটন(২২)এবং রাজমিস্ত্রী আলমগীর(৩৫) মিলে জুয়া খেলে। গত সোমবার দুপুরে আইনপুর গ্রামের হাওলাকান্দি দেবিন্দ্র মার্কেটের গিয়াসউদ্দিনের চায়ের দোকানের সামনে পূর্ব দিন রাতের জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে আলমগীরের সাথে বাকি ৩ জনের কথা কাটাকাটি হয়। এ নিয়ে তারা আলমগীরকে বেদম প্রহার করে। এক পর্যায়ে তারা আলমগীরের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এলাকাবাসী দ্রæত তাকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। আলমগীর মৃত নুরুল ইসলামের ছেলে।
খবর পেয়ে কচুয়া থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করেন।এসময় এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ ঘাতকদের একজন বিল্লালকে আটক করতে সক্ষম হয়। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ