Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে নিহত ৬ জনের পাঁচজন একই পরিবারের

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৭, ২:০২ পিএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের পাঁচজনসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২৭ জন।
বৃহস্পতিবার সকাল ৯টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পঞ্চবটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
কাশিয়ানী থানার ওসি একেএম আলী নূর হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এ ঘটনায় আহত হন প্রায় ৩০ জন। আহতদের মধ্যে ১০ জনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজনের মৃত্যু হয়।
নিহতদের মধ্যে পাঁচজন একই পরিবারের সদস্য বলেও জানান তিনি। অপরজন মাইক্রোবাসের চালক বলে ধারণা করা হচ্ছে। তবে হতাহতদের বিস্তারিত নাম পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে, তাদের সবার বাড়ি বাগেরহাটের মোড়েলগঞ্জে।
ওসি এ কে এম আলী নূর বলেন, সেবা গ্রীনলাইন পরিবহনের বাসটি গোপালগঞ্জ থেকে ঢাকার দিকে আসছিল। মাইক্রোবাসটি ঢাকা থেকে বাগেরহাটের মোড়েলগঞ্জের দিকে যাচ্ছিল। পথে দুটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
দুর্ঘটনার পর মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়। নিহতদের শরীর ছিন্ন-ভিন্ন হয়ে যায়। তাদের কারো কারো মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। সড়কের বিভিন্ন স্থানে শরীরের বিভিন্ন অংশ পড়ে আছে।
নিহতদের একজনের পকেটে একটি মোবাইল পায় পুলিশ। সেখান থেকে একটি নাম্বারে ফোন দিয়ে প্রাথমিকভাবে জানা গেছে, নিহতদের বাড়ি বাগেরহাটের মোড়েলগঞ্জে।

একজন প্রবাসীকে আনার জন্য তারা ঢাকার হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়েছিলেন। ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হন।
ধারণা করা হচ্ছে, মাইক্রোবাসটিতে ছয়জন যাত্রী ছিলেন। মাইক্রোবাসটি উদ্ধারের চেষ্টা চলছে। নিহতের সংখ্যা বাড়তে পারে। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ