Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোর সন্দেহে শিশুকে অমানবিক নির্যাতন

| প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৭, ১২:০০ এএম

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : চোর সন্দেহে এক শিশুকে রাস্তা থেকে ধরে নিয়ে বেধড়ক মারধর করে ঘরে আটকে রাখা হয়েছে। কিশোগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বড়বাড়ী গ্রামে গত মঙ্গলবার এ ঘটনা ঘটেছে। নির্যাতনের স্বীকার এই শিশুর নাম আরমান (১১)। তার পিতার নাম কাঞ্চন মিয়া। তিন দিন ধরে সে পাকুন্দিয়া হাসপাতালে চিকিৎসাধীন আছে। গ্রামের লোকজন জানায়, কেউ আরমানকে চুরি করতে দেখেনি। শুধু সন্দেহ করে তার উপর অমানবিক নির্যাতন চালানো হয়েছে।
তার চাচাত ভাই হৃদয় মিয়া জানান, আরমানকে কবিরাজের পড়া চাল মুখে ঢুকিয়ে মুখ চেপে ধরে এবং গলায় ছুরি ধরে মেরে ফেলার ভয় দেখিয়ে মোবাইল চুরির স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করা হয়। সরেজমিনে গতকাল বৃহস্পতিবার দুপুরে পাকুন্দিয়া হাসপাতালে গিয়ে দেখা যায়, আহত আরমান হাসপাতালের বিছানায় শুয়ে আছে। এসময় আরমান জানায়, গত মঙ্গলবার দুপুর ১২ টার দিকে সে বাড়ির পাশে বন্ধুদের সাথে খেলা করছিল। এ সময় পাশের বাড়ির নোমানের পুত্র শাহাজাহান, রুকুন উদ্দিনের পুত্র রাকিব ও ফিরোজের পুত্র শাওন তাকে ধরে নিয়ে ফিরোজের বাড়িতে নিয়ে যায়।
এরপর তার মুখে জোর করে এক মুষ্ঠি চাল ঢুকিয়ে চেপে ধরে এবং গলায় ছুরি ধরে মেরে ফেলার ভয় দেখায়। এতে স্বীকার না করায় তাকে বেধড়ক মারধর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ