Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

গোবিন্দগঞ্জে র‌্যাবের হাতে অস্ত্র-মাদকসহ এক যুবক গ্রেফতার

| প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে হেরোইন ও দেশীয় অস্ত্রসহ মো. রানা মিয়া (১৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা।
গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলা শিবপুর ইউনিয়নের সাখইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রানা মিয়া উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের দিলালপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্প সূত্রে জানা যায়, ক্রাইম প্রিভেনশান কোম্পানি-৩ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সাখইল এলাকায় অভিযান চালায়। এসময় রানা মিয়াকে তিন গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা।
পরে পৃথক আরেকটি অভিযানে উপজেলার ভিটা সাখইল (ধানিয়া পাড়া) গ্রামের মৃত রমজান আলীর ছেলে মো. শাহিন মিয়ার (২৬) বাড়ি থেকে তিন গ্রাম হেরোইন, একটি ডেগার, একটি ছোরা এবং একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. মোতাহার হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হেরোইন ও দেশীয় অস্ত্র উদ্ধার এবং রানা মিয়া নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এবং অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ