Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণ

| প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : মাদক ব্যবসার অভিযোগ থাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার একই পরিবারের সাতজন পুলিশের কাছে আত্মসমর্পন করেছেন। এর মধ্যে তিন ভাইয়ের বিরুদ্ধে বেশ কয়েকটি করে মাদকের মামলা রয়েছে। বাকিদের বিরুদ্ধে মামলা না থাকলেও মাদক ব্যবসার কাজে তারা সহযোগিতা করতেন। আত্মসমর্পণকারিরা হলো, উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের উত্তর নোয়ামোড়া গ্রামের তিন ভাই বাছির মিয়া, ইবন মিয়া, নাসির মিয়া, বাছির মিয়ার স্ত্রী হাসেনা বেগম, বাছির মিয়ার ভাই জীবন মিয়ার স্ত্রী সাহেনা বেগম, ইবন মিয়ার স্ত্রী নয়ন তারা ও নাছির মিয়ার মেয়ে কবিতা। আখাউড়া থানা পুলিশের মাধ্যমে গতকাল রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপারের কাছে তারা আত্মসমর্পণ করেন।
আখাউড়া থানা পুলিশ সূত্র জানায়, বাছির মিয়ার বিরুদ্ধে বিভিন্ন মামলায় ১৭টি, ইবন মিয়ার বিরুদ্ধে নয়টি ও নাছির মিয়ার বিরুদ্ধে ১০টি ওয়ারেন্ট রয়েছে। ওই তিন ভাই একটি মামলায় সাজাপ্রাপ্ত আসামী। আরেক ভাই জীবন মিয়া বর্তমানে জেল হাজতে আছে। খোঁজ নিয়ে জানা গেছে, মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েক নেতার মাধ্যমে শনিবার সকালে নাছির মিয়া বাদে বাকি ছয়জন আখাউড়া থানা পুলিশের কাছে এসে মাদক ব্যবসা না করার অঙ্গীকার করেন। এ সময় জানানো হয়, বাছির মিয়াদের আরেক ভাই নাছিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না। গত বৃহস্পতিবার জেলা গোয়েন্দা পুলিশ তাকে ধরে নিয়ে আসে।
এদিকে গতকাল দুপুরে ওই ছয়জনকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপারের কার্যালয়ে আসা হয়। এ সময় ডিবি পুলিশ নাছির মিয়াকে হাজির করে। পরিবারের সাত সদস্যকে বাছির মিয়ার পিতা ইদ্রিস মিয়া পুলিশ সুপার মিজানুর রহমানের হাতে তুলেন দেন। এ সময় আত্মসমর্পণকারিরা আর কখনো মাদক ব্যবসা করবেন না বলে অঙ্গীকার করেন। এসময় পুলিশ সুপার ছাড়াও জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমতিয়াজ আহম্মেদ, জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজ উদ্দিন ভ‚ঁইয়া, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশারফ হোসেন, ইন্সপেক্টর (তদন্ত) মো. আরিফুল আমিন, মনিয়ন্দ ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান আলমগীর ভ‚ঁইয়া, যুবলীগ নেতা বাদল দাস, ছাত্রলীগ নেতা মো. শাহীন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ