Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মিরপুরে ব্যবসায়ী জুনায়েদ হত্যা মামলায় ৩ আসামী গ্রেফতার

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মিরপুরে হোটেল ব্যবসায়ী জুনায়েদ হত্যা মামলায় ৩ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল (মঙ্গলবার) র‌্যাব তাদের গ্রেফতার করে। এরা হলো- শেখ মৃদুল, মোঃ ফয়সাল আহমেদ মিঠু ও মোঃ নুরুল ইসলাম জুয়েল। তাদের কাছ থেকে গুলিভর্তি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব জানায়।
র‌্যাব আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৪টার দিকে গাবতলীতে বিআইডবিøউটিএ-এর ওয়াটার বাসঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। সন্দেহজনকভাবে ঘুরাফেরা করায় তাদের গ্রেফতার করা হয়। পরে দেহ তল্লাশি করে পিস্তল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা শাহাদৎ বাহিনীর আইয়ুব বাচ্চু গ্রæপের সক্রিয় সদস্য। আরও ১০ জনের সঙ্গে মিলে তারা জুনায়েদকে হত্যা করেছে। প্রায় ৩ বছর আগে জুনায়েদের কাছে চাঁদা দাবি করে তার বাসায় গুলি করে। বাচ্চুর আদেশ পাওয়ার পরপরই তারা জুনায়েদের উপর নজরদারি শুরু করেছিলো। হত্যাকাÐ সংঘটনের উদ্দেশ্যে মৃদুল, মিঠু, জুয়েল, সোহেল এবং অন্যরা গুদারাঘাট এলাকায় মিলিত হয় এবং হত্যার পরিকল্পনা চূড়ান্ত করে। ঘটনার দিন জুনায়েদ তার হোটেল থেকে বের হলে রাত সোয়া ১২টার দিকে তারা জুনায়েদকে কৌশলে ডেকে নিয়ে যায়। সোহেল, মৃদুল ও অন্যদের উপস্থিতিতেই জুনায়েদকে গুলি করা হয়।



 

Show all comments
  • ফয়সাল ৯ ডিসেম্বর, ২০১৯, ১১:১৮ এএম says : 0
    মিথ্যা তথ্য
    Total Reply(0) Reply
  • ফয়সাল ৯ ডিসেম্বর, ২০১৯, ১১:১৮ এএম says : 0
    মিথ্যা তথ্য
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিরপুরে ব্যবসায়ী জুনায়েদ হত্যা মামলায় ৩ আসামী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ