Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামকে সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে চাই -মেয়র নাছির

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামকে সকলের বসবাস উপযোগী পরিচ্ছন্ন, সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে চাই। গতকাল (মঙ্গলবার) চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে চট্টগ্রাম কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী এবং চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদ পুনরুজ্জীবিত করার লক্ষ্যে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে চট্টগ্রাম কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলন পরিষদ ২০১৬-এর সদস্য সচিব এডভোকেট আবুল হাসেমের উপস্থাপনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় চট্টগ্রাম কলেজের প্রাক্তন ছাত্র ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রাম কলেজের সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীকে সম্পৃক্ত করে চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদকে পুনরুজ্জীবিত এবং প্রাক্তন ছাত্রছাত্রী পুনর্মিলন অনুষ্ঠান আয়োজনের উপর বিশেষ গুরুত্বারোপ করেন। মেয়র বলেন, আমি নগরবাসীর সেবক। নগরীতে বসবাসরত ৬০ লাখ নাগরিকের একজন প্রতিনিধি। আমি চট্টগ্রাম কলেজের একজন প্রাক্তন ছাত্র হিসেবে কোন ধরনের বিভাজন ও বিভক্তিতে বিশ্বাসী নই।
মতবিনিময় সভায় প্রাক্তন ছাত্রছাত্রীর মধ্যে উপস্থিত ছিলেন এ টি এম নুরুল আলম, এডভোকেট আবুল হাসেম, আ ত ম একরামুল করিম, বেলায়েত হোসেন, রফিকুল হাসান মীনু, ফরহাদ হোসেন, এডভোকেট সালেহ আহমদ সিদ্দিকী, এমদাদুল হক চৌধুরী, রুবিনা ইয়াসমিন, নিশাত হাসিনা, ফদুলিম করিম, কুতুব উদ্দিন, নুর মোহাম্মদ, সাজিয়া কেয়া, মহসিন ফারুক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামকে সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে চাই -মেয়র নাছির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ