Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মালয়েশিয়ায় ভবন থেকে পড়ে বাংলাদেশী কর্মীর মৃত্যু

| প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গ্রামের বাড়িতে চলছে শোকের মাতাম
স্টাফ রিপোর্টার : মালয়েশিয়ার কুয়ালালামপুরে কেলান সেন্টারে একটি বিল্ডিংয়ের পাঁচতলায় পানির লাইনে কাজ করতে গিয়ে বৃহস্পতিবার হঠাৎ নীচে পড়ে বাংলাদেশী কর্মী হাসেম আলী (৩৫) ঘটনা স্থলেই মারা গেছে। যশোরের মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের জামলা গ্রামের মৃত খোরশেদ সরদারের ছেলে হাসেম আলী ভাগ্য বদলের আশায় বিগত তিন বছর আগে দালালের মাধ্যমে আড়াই লাখ টাকা ব্যয় করে সাগারপথে মালয়েশিয়ায় পাড়ি জমায়। মৃত হাসেম আলী’র গ্রামের বাড়ীতে আতœীয়-স্বজনের মাঝে চলছে শোকের মাতাম। হাসেম আলী ঐ দেশে অবৈধ অভিবাসী ছিলেন। তার লাশ মণিরামপুরে নিজ বাড়িতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে প্রবাসী মোস্তাফিজুর জানিয়েছে।
নিহতের ভাইপো মণিরামপুর উপজেলা যুবদলের সভাপতি আসাদুজ্জামান মিন্টু জানান, হাসেমের চার বছর বসয়ী কাজল নামে একটি মেয়ে ও আড়াই বছর বয়সী তামিম নামে একটি ছেলে রয়েছে। তার পরিবারে আরও রয়েছেন বৃদ্ধা মা করিমন (৭০) ও স্ত্রী রিজিয়া (২৫)। এরা সবাই হাসেমের আয়ের ওপর নির্ভরশীল ছিলেন । যশোর সদরের কুয়াদা সিরাজসিঙ্গা গ্রামের আদম ব্যবসায়ী শফিয়ারের প্রলোভনে পড়ে সমুদ্রপথে মালয়েশিয়া পাড়ি দিয়েছিলেন হাসেম আলী। আড়াই লাখ টাকা ধারদেনা করে মালয়েশিয়ায় গিয়েছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ