Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বাজারে ওয়ালটনের সর্বাধিক মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস

| প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : মানুষের দৈনন্দিন জীবনের সবকিছু দখল করে নিচ্ছে প্রযুক্তি। ঘরকন্যার কাজ সহজ করতে বিশ্বময় চলছে প্রযুক্তির জয়জয়কার। তার ছোঁয়া এসে লেগেছে বাংলাদেশীদের আটপৌরে জীবনেও। আর তাই ঘরগৃহস্থালীর কাজ সহজ ও নির্ঝঞ্জাট করতে বাংলাদেশী ব্র্যান্ড নিয়ে এসেছে ৪০ ধরনের প্রায় ২০০ মডেলের হোম এ্যাপ্লায়েন্স বা গৃহস্থালী পণ্য। জানা গেছে, সারা বাংলাদেশে ব্যাপকভাবে বেড়ে গেছে হোম অ্যাপ্লায়েন্সেসের চাহিদা।
সাশ্রয়ী মূল্যে উচ্চ গুণগতমানের সর্বাধিক মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস বাজারে আনায় গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে ওয়ালটন। গত বছরের রোজার তুলনায় এ বছর রোজায় প্রতিষ্ঠানটির হোম অ্যাপ্লায়েন্সেসের বিক্রি বেড়েছে ২৫ শতাংশের বেশি। ওয়ালটন সূত্র জানায়, স্থানীয় বাজারে ওয়ালটনের রয়েছে ৪০টিরও বেশি ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল হোম অ্যাপ্লায়েন্সেস। যেখানে রং, বৈচিত্র, ডিজাইন এবং আকারভেদে রয়েছে প্রায় ২’শ মডেল। ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্সেস রয়েছে এয়ার কুলার, ওয়াশিং মেশিন, বেøন্ডার ও জুসার, ফুড প্রসেসর, মিক্সার ও বিটার, আয়রন, ইলেকট্রিক রাইস কুকার, ইলেকট্রিক ও মাইক্রোওয়েভ ওভেন, গ্যাস স্টোভ, ইনডাকশন কুকার, ইলেকট্রিক মাল্টি কুকার, প্রেসার কুকার, এয়ার ফ্রায়ার, রুটি মেকার, টোস্টার, কেক ও স্যান্ডউইচ মেকার, ভ্যাকুয়াম ফ্লাক্স, ইলেকট্রিক কেটলি, ওয়াটার পিউরিফায়ার ও ডিসপেন্সার, ক্লোথ ড্রায়ার, হেয়ার ড্রায়ার ও স্ট্রেইটনার, কিচেন কুকওয়্যার, রিচার্জেবল ল্যাম্প ও টর্চ, ইলেকট্রিক লাঞ্চ বক্স, কফি মেকার, রুম হিটার, ওয়াটার হিটার, ঘর মোছার মপ সেট, ভ্যাকুয়াম ক্লিনার, ভোল্টেজ স্ট্যাবিলাইজার ও আইপিএস, সেলাই মেশিন এবং ওয়েট মেশিন। প্রোডাক্ট লাইনে নতুন মডেল এসেছে ওয়াশিং মেশিন, আয়রন ও প্রেসার কুকারের। বিশেষ করে, ১২ হাজার ৫’শ টাকা মূল্যের সেমি অটোমেটিক ওয়াশিং মেশিন ক্রেতাদের কাছে ব্যাপক সাড়া ফেলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন