Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভারে ছাত্রলীগ-যুবলীগের ৫০ নেতাকর্মীর নামে ডিবির মামলা

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার : সাভারে ডিবি পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষের জের ধরে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকসহ ছাত্রলীগ ও যুবলীগের প্রায় ৫০ নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে ডিবি পুলিশ।
আজ বুধবার সকালে সাভার মডেল থানায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির এসআই জিল্লু বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
এ ঘটনায় সংঘর্ষের মূল হোতা আওয়ামী লীগ নেতা মোশারফকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গতকাল বিকেলে সাভারের নামা গেন্ডায় ডাইনামিক (ঢাকা) সোয়েটারের ঝুট ব্যবসাকে কেন্দ্র করে ডিবি পুলিশের এসআই জিল্লুর সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ বাধে। এ সময় সংঘর্ষে ডিবি পুলিশের এসআই জিল্লুসহ উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ সকালে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমানসহ আওয়ামী লীগ ও যুবলীগের প্রায় ৫০ জন নেতাকর্মীর নামে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন ডিবির এসআই জিল্লু। মামলা দায়েরের পরে সংঘর্ষের মূল হোতা মোশারফকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে তাকে সাভার মডেল থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
এ ঘটনায় ছাত্রলীগ আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের নামে মামলা দায়ের করার পর গেন্ডা এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ