Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

নির্বাচনে অংশ নেয়া ছাড়া বিএনপির হাতে কোনো বিকল্প নেই-তোফায়েল আহমেদ

| প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সরকারের বিরুদ্ধে কিছু করার ক্ষমতা বিএনপির নেই। তবে কেউ গোলযোগের চেষ্টা করলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নেবে। তিনি বলেন, অরাজকতার চেষ্টা করলে বিএনপিই ক্ষতিগ্রস্ত হবে। নির্বাচনে অংশ নেয়া ছাড়া বিএনপির হাতে কোনো বিকল্প নেই। গতকাল রাজধানীর বনানীতে জার্মানভিত্তিক ইন্টেলিজেন্ট কিচেন ও ফার্নিচার সলিউশন অ্যাপ্লিকেশন সেন্টার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, আগামী নির্বাচন নির্ধারিত সময়েই হবে। সেই নির্বাচন হবে ক্ষমতাসীন দলের অধীনেই। সহায়ক সরকার কোনো গণতান্ত্রিক দেশে নেই, তাই বাংলাদেশেও এর কোনো সুযোগ নেই। যে যত কথাই বলুক সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে বলেও সাফ জানিয়ে মন্ত্রী বলেন, সরকারের বিরুদ্ধে কিছু করার ক্ষমতা বিএনপির নেই। তবে কেউ গোলযোগের চেষ্টা করলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নেবে।
মন্ত্রী বলেন, ক্রয়ক্ষমতা বাড়ায় দেশের মানুষ আধুনিক জীবনযাত্রায় ঝুঁকছে। আর সে কারণেই বিশ্বের বৃহৎ ব্র্যান্ডগুলো বাংলাদেশে তাদের বাজার তৈরিতে এগিয়ে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তোফায়েল আহমেদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ