Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফিল্মের অফার ফিরিয়ে দিচ্ছেন শ্রদ্ধা কাপুর

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এখন একটি চলচ্চিত্র মুক্তির প্রতীক্ষায় আছেন আর একটি ফিল্মে কাজ করবেন বলে কথা দিয়েছেন। এছাড়া তার হাতে আর কোনও ফিল্ম নেই এবং একাধিক চলচ্চিত্রের অফারও তিনি ফিরিয়ে দিয়েছেন।
তার মুক্তি প্রতীক্ষিত ফিল্মটি হল ‘হাসিনা’। দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পারকারের জীবনী অবলম্বনে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। যে চলচ্চিত্রটিতে কাজ করবেন সেটিও একটি জীবনীচিত্র; এটি নির্মিত হবে ব্যাডমিন্টন খেলোয়াড় সায়না নেহওয়ালের জীবন নিয়ে।
এক সূত্র নিশ্চিত করেছে, “সায়না নেহওয়ালের জীবনী চলচ্চিত্রের পর তিনি আর কোনও চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হননি। আসলে কাহিনীর ধারা পছন্দ হয়নি বলে তিনি বেশ কিছু ফিল্মের অফারও ফিরিয়ে দিয়েছেন। তিনি চ্যালেঞ্জিং চিত্রনাট্য চাইছেন।”
জানা গেছে অভিনেত্রীর শেষ দুই চলচ্চিত্র- ‘ওকে জানু’ এবং ‘হাফ গার্লফ্রেন্ড’ প্রত্যাশিত আয় করতে ব্যর্থ হয়েছে বলে তিনি সতর্ক হয়ে ফিল্ম নিতে চাইছেন।
‘হাসিনা’ আগস্টে মুক্তি পাবে আর সায়না জীবনী চলচ্চিত্রটির কাজ শুরু হবে এর পরই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ