Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

শ্রমিকের মুক্তিসহ ২১ দফা দাবিতে স্মারকলিপি

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

মংলা সংবাদদাতা : ভারত ও বাংলাদেশের কারাগারে বন্দি ১৬ শ্রমিকের নিঃশর্ত মুক্তি এবং তৈলবাহী জাহাজ চালুসহ ২১ দফা দাবিতে মংলায় স্মারক লিপি প্রদান করেছেন নৌযান শ্রমিক ফেডারেশন। গতকাল রোববার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর এ স্মারক লিপি প্রদান করা হয়। এর আগে বন্দর লঞ্চ লেবার অ্যাসেসিয়েশনের মংলা আঞ্চলিক শাখার কার্যালয় সভাপতি আনোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে নৌযান শ্রমিকদের এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে নৌযান শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ বাহারুল ইসলাম বাহার, মংলা শাখার সাধারণ সম্পাদক আবুল কাসেম মাস্টার, সহ-সভাপতি নুরুল হুদা মাস্টার, সহ-সাধারণ সম্পাদক আবু জাফার মাস্টার, হারুন মাষ্টার, মেজবাহ উদ্দিন মাস্টার, ফারুক মাস্টার সহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
নৌযান শ্রমিক ফেডারেশন এর কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ বাহারুল ইসলাম বাহার জানান, ভারত ও বাংলাদেশের কারাগারে বন্দি ১৬ শ্রমিকের নিঃশর্ত মুক্তি এবং তৈলবাহী জাহাজ চালুসহ ২১ দফা দাবিতে মংলায় স্মারক লিপি প্রদান করেছেন নৌযান শ্রমিক ফেডারেশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন