Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টম হল্যান্ড স্পাইডার-মান আর হাল্ককে এক ফিল্মে দেখতে চান

| প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

‘স্পাইডার-ম্যান : হোমকামিং’ এখন চার্টের শীর্ষে আছে। এই ফিল্মে নতুন পিটার পার্কার ওরফে স্পাইডার-ম্যানের ভূমিকায় অভিনয় করেছেন টম হল্যান্ড। ২১ বছর বয়সী অভিনেতাটি জানিয়েছেন তিনি মারভেল ভক্তদের প্রিয় সবুজ দানব অর্থাত হাল্ককে এটি স্পিন-অফ ফিল্মে তার রূপায়িত চরিত্রের সঙ্গে একই পর্দায় দেখতে চান। এই প্রত্যাশার কারণ হল পিটার পার্কারের সুপারহিরো রূপের প্রতিদ্ব›দ্বী হিসেবে তিনি হাল্ককে পেতে চান।
তাকে যখন জিজ্ঞাসা করা হয় ভবিষ্যতে তিনি স্পাইডার-ম্যানের সঙ্গে কোন সুপারহিরোকে দল বাঁধতে দেখতে চান, তিনি বলেন, “আমি স্পাইডার-ম্যানের সঙ্গে হাল্কের দল বাঁধার ধারণাটি পছন্দ করি। কমিক্সে স্পাইডার-ম্যান ল্যাম্পপোস্টের উপর বসে হাল্কের দিকে তাকিয়ে আছে এমন একটি ছবি আমার কাছে অসাধারণ লেগেছিল। আমার মনে হয় এমনটি বাস্তব হতে পারে। সবুজ দানবটিকে নিয়ে অনেক মজা করা যায়, তাই আমার মনে হয় এমন কিছু আনন্দদায়ক হবে।”
তিনি আরো বলেন, “আমার মনে হয় আসল যুদ্ধের বদলে বড়ভাই ছোটভাই দ্ব›েদ্বর মত হাল্ক যদি তাকে (স্পাইডার-ম্যান) পতঙ্গের মত পিষে ফেলার চেষ্টা করে, শুধু দেখার জন্য, তাহলে তা খুব উপভোগ্য হবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ