Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রাজবাড়িতে পূর্বশত্রুতার জেরে যুবককে পিটিয়ে হত্যা

| প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ি) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ির পাংশায় জমি নিয়ে বিরোধের জের ধরে নজরুল ইসলাম (২৬) নামে এক যুবকে রডের আঘাতে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত নজরুল উপজেলার কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে একই গ্রামের প্রতিপক্ষ আফজাল মন্ডলের সাথে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিলো নজুরুলের। এরই জের ধরে সোমবার সকালে কথা কাটাকাটির এক পর্যয়ে আফজাল মন্ডল ও তার ছেলেরা রড দিয়ে এলাপাথারি পিটালে ও মাথায় আঘাত করলে সে গুরুত্বর আহত হয়।
পরে পরিবারের লোকজন নজরুলকে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে দ্বায়িত্বে থাকা চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতলে স্থানান্তর করে। সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। রাজবাড়ির সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুর রহমান বলেন, লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ