Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রানীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা
রানীশংকৈল উপজেলা ২নং নেকমরদ ইউনিয়নের দুর্লবপুর (বামনবাড়ী) গ্রামের মৃত সামসুলের ছেলে আবু তালেব একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, আবু তালেব দুর্লবপুর মৌজার ৮২৪নং দাগের জমি ১.১৮ শতক জমির ওপর একটি পুকুরকে কেন্দ্র করে একই এলাকার প্রতিবেশী রফিউদ্দীন (রাজু), এমরান, আমজাদ হোসেন আমু বিরুদ্ধে পর পর ৩টি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। উক্ত পুকুর রফিউদ্দীন (রাজু) ও এমরান দখলে রয়েছে বলে জানায় এলাকাবাসী। পুকুর দখলে নিতে তালেব রফিউদ্দীন (রাজু), এমরানের নামে বিভিন্ন রকম প্রতারণামূলক ৩টি মিথ্যা মামলা দায়ের করে। থানা ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান জানান, তদন্ত করে জানা গেছে আবু তালেবের বণির্ত ঘটনার কোনরূপ সত্যতা পাওয়া যায়নি।
সপ্তাহব্যাপী মেলার উদ্বোধন
রানীশংকৈলে গত মঙ্গলবার বিকেলে গোরক্ষ নাথ শিব মন্দির জিউধাম প্রাঙ্গণে সপ্তাহব্যাপী বারুনী মেলার উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে মন্দির সভাপতি ললিত মোহনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধান অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ইয়শিন আলী, গেষ্ঠ অব আনার ৩০১ আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, বিশেষ অতিথি জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান আইনুল হক মাস্টার, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মো. নাহিদ হাসান, ইউপি চেয়ারম্যান এনামুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আমল চন্দ্র রায়, সমাজ সেবক মকসেদুর রহমান। উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের সহধমীনি বিউটি বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ
আরও পড়ুন