Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুরু হচ্ছে বাপবিবো’র জেনারেল ম্যানেজার সম্মেলন

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আগামী ১৪-১৫ জুলাই বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বাপবিবো) ২০১৭-১৮ অর্থ বছরের জেনারেল ম্যানেজার সম্মেলন বাপবিবোর্ড সদর দপ্তরে ব্রিগেডিয়ার সবিহ্ উদ্দিন আহমেদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে। সম্মেলন উপলক্ষ্যে ১৪ জুলাই প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সমন্বয়ক, এসডিজি মোঃ আবুল কালাম আজাদ। দেশের ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি/সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজারগণসহ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তাগণ সম্মেলনে অংশগ্রহণ করবেন। সম্মেলনে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ উপস্থিত থেকে তাঁর দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন।
এ ছাড়াও দু’দিন ব্যাপী এ কার্যক্রমে বিদ্যুৎ বিভাগের সচিব, ইঊজঈ এর সম্মানিত সদস্য, পাওয়ার সেল এর মহাপরিচালক, জচঈখ, চএঈই এবং ডতচউঈখ এর ব্যবস্থাপনা পরিচালকগণও সভায় বক্তব্য রাখবেন। বাপবিবো চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন সম্মেলনে যাবতীয় কার্যক্রমের উপর আর্থিক, কারিগরী ও ব্যবস্থাপনাগত বিষয়ে পাওয়ার পয়েন্ট উপস্থাপন করবেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ