Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে প্রায় ২ লাখ ইয়াবাসহ মিয়ানমারের নাগরিক আটক

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে আসার পথে ১ লাখ ৯৮ হাজার ৯০৬টি ইয়াবাসহ মোহাম্মদ রফিক (৩৫) নামে এক মিয়ানমারের এক নাগরিককে আটক করেছে বিজিবি। আটক মিয়ানমারের নাগরিক মংডু থানার সুধারপাড়ার মোঃ সুলতান আহমদের ছেলে।
গতকাল মঙ্গলবার গভীর রাতে টেকনাফ সাবরাং ইউনিয়নের আলুগোল্লা প্রজেক্ট সুইচ এলাকা থেকে তাকে আটক করা হয়। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল এস এম আরিফুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিয়ানমার থেকে বাংলাদেশে ইয়াবার বড় চালান আসছে এমন তথ্যের ভিত্তিতে বিজিবির একটি বিশেষ টহল দল ঐ এলাকায় অবস্থান নেয়। এক ব্যক্তিকে আসতে দেখে তাকে চ্যালেঞ্জ করে বিজিবি। তিনি একটি বস্তা ফেলে পালানোর চেষ্টা করলে তাকে ধরে ফেলে টহল দল। বস্তার ভেতর ১ লাখ ৯৮ হাজার ৯০৬টি ইয়াবা বড়ি ও একটি মোবাইল ফোন পাওয়া যায়।
তিনি আরো জানান, আটক ব্যক্তিকে টেকনাফ মডেল থানার সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ ও মাদক বহনের দায়ে দুটি মামলা করা হয়েছে।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাইন উদ্দিন খান বলেন, তাকে কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফ

৪ অক্টোবর, ২০২০
১৫ আগস্ট, ২০২০
১৬ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ